মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
মাতারবাড়ি কয়লাবিদ্যুৎ প্রকল্প এলাকায় নিখোঁজের ৪দিন পর আরমানের লাশ উদ্ধার চকরিয়ায় পুকুরে গোসলে নেমে দুই বোনের মৃত্যু জাতিসংঘের তথ্যানুসন্ধান দল আনুষ্ঠানিকভাবে তদন্তের কাজ শুরু করবে মঙ্গলবার, থাকবে এক মাস বাংলাদেশকে ২০০ একর জমি ফিরিয়ে দিচ্ছে ভারত আওয়ামী লীগ হাতে অবৈধ অস্ত্র উদ্ধার করতে ‍না পারলে , জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারবে না।: রিজভী কিশোরগঞ্জে ঈদে মিলাদুন্নবীর মিছিল ঘিরে সংঘর্ষে নিহত ১ পেকুয়ায় লবণ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে ২ যবক নিহত মহেশখালীতে মাংসের দাম অতিরিক্ত রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা নায়িকারা ছোট কাপড় পরলে চলে, ঘরের বউদের চলে না : গোবিন্দের স্ত্রী

আগামীকাল থেকে চলবে কক্সবাজারের সব ট্রেন

কক্সবাজার রেল স্টেশন ,ফাইল ছবি ।

এম এ সাত্তার:

আগামীকাল বৃহস্পতিবার থেকে কক্সবাজারের সব ধরনের ট্রেন চলাচল করবে। বুধবার (২৮ আগস্ট) সকালে কক্সবাজার আইকনিক রেলস্টেশনের স্টেশনমাস্টার গোলাম রব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে চলতি বন্যায় ফেনী অঞ্চলে রেললাইন পানিতে তলিয়ে যাওয়ায় ৩ দিন বন্ধ থাকার পর কক্সবাজার-চট্টগ্রাম রুটের ঈদ স্পেশাল ট্রেন চালু হয়। এছাড়াও ৬ দিন বন্ধ থাকার পর কক্সবাজার-ঢাকা রুটের পর্যটক এক্সপ্রেস ট্রেনটি চালু হলেও এই রুটের কক্সবাজার এক্সপ্রেস ট্রেন বন্ধ থাকে। ওই ট্রেনসহ বৃহস্পতিবার (২৯ আগস্ট) কক্সবাজার থেকে সব ধরনের ট্রেন চলবে বলে জানা যায়।

স্টেশনমাস্টার গোলাম রব্বানী বলেন, গত বৃহস্পতিবার থেকে কক্সবাজারের সঙ্গে চট্টগ্রাম-ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে আন্তনগরসহ সব ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। রেললাইন থেকে পানি নেমে যাওয়ায় পুনরায় ট্রেন চলাচল শুরুর সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

তিনি আরও বলেন, আগামী ৩১ আগস্ট কক্সবাজার-চট্টগ্রাম রুটের ঈদ স্পেশাল ট্রেনটি চলাচলের মেয়াদ শেষ হওয়ার কথা থাকলেও ১ মাস মেয়াদ বাড়ানোর জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে। তবে এখনো চিঠির উত্তর পাওয়া যায়নি। উত্তরের উপর নির্ভর করছে ট্রেনটি চলবে কি; চলবে না।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION